বাবা ও ভাইকে ফিরে পেতে চাই: প্রিন্স হ্যারি

0

ব্রিটেনের প্রিন্স হ্যারি বলেছেন, রাজপরিবারের সঙ্গে তার সম্পর্ক এতটা শত্রুতাপূর্ণ ছিল না। সে তার বাবা ও ভাইকে ‘ফিরে’ পেতে চান।

এক সাক্ষাৎকারে হ্যারি এ কথা বলেন। সোমবার আংশিকভাবে প্রকাশিত সাক্ষাৎকারের একটি ভিডিওতে এমনটাই বলতে দেখা গেছে।

হ্যারি বলেন, “তারা (রাজপরিবার) কখনোই সম্পর্ক গড়তে কোনো আগ্রহ দেখায়নি।” আমি আসলে আমার বাবাকে ফিরে পেতে চাই, আমি আমার ভাইকে ফিরে পেতে চাই।’

সাসেক্সের ডিউক এবং ডাচেস প্রিন্স হ্যারি এবং তার স্ত্রী মেঘান ২০২০ সালের মার্চ মাসে রাজপরিবার ছেড়ে মার্কিন যুক্তরাষ্ট্রে স্বাভাবিক জীবনযাপন করার সিদ্ধান্ত নিয়েছিলেন। সে সময় হ্যারি বলেছিলেন যে মিডিয়ার অপমান এড়াতে তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

এই প্রিন্স হ্যারি এখন তার বাবা যুক্তরাজ্যের রাজা তৃতীয় চার্লস এবং তার ভাই প্রিন্স উইলিয়াম অফ ওয়ালেসের কাছাকাছি যেতে চাইছেন।

আরেকটি সাক্ষাত্কারে, হ্যারি বলেন যে বাকিংহাম প্যালেস তাকে এবং তার স্ত্রীকে প্রকাশ্যে সমর্থন করতে অস্বীকার করেছিল, যখন রাজপরিবার তাদের পক্ষে ছিল।

হ্যারিস এক সাংবাদিককে বলেন: “যেখানে গত ছয় বছর ধরে আমাদের বলা হয়েছে, আমরা আপনাকে রক্ষা করার জন্য অবস্থান নিতে পারি না, তবে পরিবারের অন্যান্য সদস্যদের সাথে ঠিক এটিই করা হচ্ছে। তখনই নীরবতার বিশ্বাসঘাতক প্রকৃতি। প্রকাশিত হয়।”

দুটি সাক্ষাৎকারই 8 জানুয়ারী সম্প্রচার করা হবে। হ্যারির আত্মজীবনীমূলক বই ‘স্পেয়ার’ দুই দিন পরে প্রকাশিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *