স্ত্রী পচিয়ে  হোটেলে নিয়ে খুন করে পালালেন তিনি

0

চট্টগ্রামের একটি আবাসিক হোটেল থেকে এক নারীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার মধ্যরাতে নগরীর হালিশহর থানার আগ্রাবাদ লিংক রোডের রোজ উড আবাসিক হোটেল থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ ওই নারীর পরিচয় জানাতে পারেনি। তারা কাউকে আটক করতে পারেনি।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে কামরুল হাসান নামে এক ব্যক্তি একটি আবাসিক হোটেলে একটি কক্ষ ভাড়া নেন। ওইদিন বিকেল ৪টা ১৪ মিনিটে তিনি হোটেলের নিচে নামেন। সেখানে একজন মহিলা তাঁর কাছে আসেন। স্ত্রীর পরিচয় দিয়ে তাকে তার ভাড়া ঘরে নিয়ে যান। বিকেল সাড়ে ৫টার দিকে ওই ব্যক্তি হোটেল রুম থেকে বের হয়ে আগ্রাবাদ লিংক রোডে চলে যান। বিকেল সাড়ে ৫টা থেকে রাত ১২টা পর্যন্ত রুম থেকে কোনো সাড়া না পেয়ে হোটেল ম্যানেজার পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। তিনি বিকল্প চাবি দিয়ে ঘরটি খুলে দেখেন যে মহিলাটি তার স্ত্রী হয়ে ঘরে প্রবেশ করেছিল তার রক্তাক্ত লাশ।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান চৌধুরী জানান, বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টার মধ্যে হোটেলের কক্ষ ভাড়া নিয়ে এক যুবক ওই নারীকে হত্যা করে পালিয়ে যায়। এর আগে তিনি রক্তাক্ত পোশাক পরিবর্তন করে নেন।

ওসি বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে, হোটেলে রুম ভাড়া নিয়ে কামরুল হাসানকে দেওয়া এনআইডি অন্য ব্যক্তির। টুপি ও মাস্ক পরা থাকায় হোটেল ভাড়া নেওয়া যুবককে শনাক্ত করা যায়নি। হোটেলের নথিতে নারীর পরিচয় দেওয়ায় তার পরিচয় সংরক্ষণ করেনি তারা। হোটেলের রুম ভাড়া দেওয়া যুবকের পরিচয় ও নিহত নারীর পরিচয় জানার চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *