আমাদের চলার পথে প্রধান বাধা বর্ণচোর বিএনপি: ওবায়দুল কাদের

0

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘আমাদের পথে প্রধান বাধা বর্ণচোর বিএনপি। এই অপশক্তিকে প্রতিহত করাই আওয়ামী লীগের ভবিষ্যৎ চ্যালেঞ্জ।

রোববার আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, “আমাদের দলের জন্মদিনে আমাদের অঙ্গীকার আমাদের রক্ত ​​দিয়ে অর্জিত বিজয়কে সুসংহত করব। আমাদের পথে প্রধান বাধা বর্ণবাদী বিএনপি। মুক্তিযুদ্ধের নামে এই বর্ণচোররা তামাশা করে। সাম্প্রদায়িক এবং জঙ্গি শত্রুরা আজ আমাদের অভিন্ন শত্রু।

তিনি বলেন, ‘এই অভিন্ন শত্রু বিএনপির নেতৃত্বে ঐক্যবদ্ধ। আজ আমাদের অঙ্গীকার, আজ আমাদের শপথ মন্দকে পরাজিত করার এবং আমরা আমাদের বিজয়কে সুসংহত করব। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্মার্ট বাংলাদেশ গড়ব। এই হল আজকের শপথ।

এর আগে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ৭টায় ধানমন্ডিতে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন শেখ হাসিনা। পরে দলের অন্যান্য নেতারাও শ্রদ্ধা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *