নারায়ণগঞ্জে এক যুবককে কুপিয়ে হত্যা

0

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া বালুর মাঠ এলাকায় এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

নিহত আল আমিন ওরফে দানিয়াল (২৯) ফতুল্লার মাসদাইর এলাকার দেলোয়ার মিয়ার ছেলে আহত শুভ (২২) একই এলাকার শাহজালালের ছেলে। দানিয়াল একটি অটোরিকশা গ্যারেজের একজন ব্যবসায়ী এবং শুভ একটি কারখানায় মেশিন অপারেটর।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে চাষাঢ়া বালুর মাঠ এলাকায় কয়েকজন যুবক প্রকাশ্যে ওই দুই যুবককে কুপিয়ে জখম করে। পরে রক্তাক্ত অবস্থায় অটোরিকশায় তুলে নিয়ে যাওয়া হয়। পরে ফতুল্লার মাসদাইর এলাকায় তাদের বাড়ির সামনে আবারও তাকে মারধর করে এবং রাস্তায় ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দানিয়ালকে মৃত ঘোষণা করেন। শুভকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে। শিগগিরই তাদের গ্রেফতার করা হবে। এছাড়া নিহত যুবকের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে রামু নামে একজনকে আটক করা হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *