কর্মস্থলে যাওয়ার পথে বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু

0

ঢাকার ধামরাইয়ে দূরপাল্লার জামান পরিবহনের বাসের চাপায় এক সাইকেল আরোহী পোশাক শ্রমিক স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইসরাফিল হোসেন (৩০) ও তার স্ত্রী স্বপ্না আক্তার (২৫) দুজনেই সেখানকার গ্রাফিক্স টেক্সটাইলের পোশাক কারখানার শ্রমিক।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, বুধবার সকালে ইসরাফিল হোসেন ও তার স্ত্রী স্বপ্না আক্তার ধামরাইয়ের ষোলধান গ্রামের বাড়ি থেকে সাইকেলে করে কাজে বের হন। ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুরে গ্রাফিক্স টেক্সটাইলের পশ্চিম পাশে ঢাকাগামী জামান পরিবহনের একটি বাস তাদের বাইসাইকেলকে চাপা দেয়। বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রী নিহত হন। নিহত ইসরাফিল হোসেন ওই কারখানার সুপারভাইজার এবং তার স্ত্রী স্বপ্না আক্তার একই কারখানার শ্রমিক। ইসলাফিল হোসেন ষোলধান গ্রামের নান্নু মিয়ার ছেলে। খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহেল রানা ও গোলা হাইওয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করে।

গোলা হাইওয়ে থানার এসআই শাহ আলম এ তথ্য নিশ্চিত করে জানান, দুর্ঘটনার কবলে পড়া বাসটিকে জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *