অভিষেকে অ্যান্থনির গোল. গানারদের উড়িয়ে দিল ম্যানইউ

0

মাত্র ২২ বছর বয়স। পিঠে ১০০ মিলিয়ন ইউরো সিল. ওল্ড ট্র্যাফোর্ডে অভিষেক। ব্রাজিলিয়ান রাইট উইঙ্গার অ্যান্থনিকে জিততে ৩৫ মিনিট লেগেছিল সব চাপ!

তার গোলটি ম্যানচেস্টার ইউনাইটেডকে নতুন কোচ এরিক টেন হাগের অধীনে আরেকটি হৃদয়-উষ্ণ শুরু দিয়েছে। রোববারের ম্যাচে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা আর্সেনালের বিপক্ষে ৩-১ গোলে জিতেছে তারা।

মিকেল আর্তেতার আর্সেনাল মৌসুমের প্রথম পাঁচটি খেলায় পাঁচটি জয় নিয়ে উড়ছে। গ্যাব্রিয়েল জেসুস-ওদেগার্ড-মার্টিনেলি দুর্দান্ত খেলছিলেন। অন্যদিকে, নিজেদের প্রথম দুই ম্যাচেই হারের স্বাদ নিয়েছে হাফ। পরের চারটি ম্যাচ জিতে সাবেক অ্যাজাক্স কোচ দেখিয়ে দিয়েছেন তার অনেক কিছু করার আছে।

ম্যাচের ৩৫তম মিনিটে প্রথম লিড নেয় রেড ডেভিলরা। অ্যান্টনি, যিনি ট্রান্সফারের সময়সীমার দিনে ম্যান ইউনাইটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছিলেন, মার্কোস রাশফোর্ডের পাসের পর নিখুঁত বাঁ-পায়ের শটে গোল করেন। দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে জেসুসের পাস থেকে গোল করে সমতা ফেরান বুকোয়াকা সাকা।

পরের গল্প রাশফোর্ডের। ৬৬ মিনিটে দলকে এগিয়ে দেন ইংলিশ স্ট্রাইকার। রেড ডেভিলস অ্যাটাকিং মিডফিল্ডার ব্রুনো ফার্নান্দেজ তার দিকে বল চালান। প্রতিপক্ষের ডিফেন্সকে গতির সঙ্গে পিটিয়ে বল জালে পাঠায় এই দশ নম্বর। ৭৫ মিনিটে দ্বিতীয় গোলটি করেন তিনি। সেই গোলে তাকে সহায়তা করেন ক্রিশ্চিয়ান এরিকসেন। এই জয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে ম্যান ইউনাইটেড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *