গাড়িতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের স্টিকার, শ্রীনগরে কথিত শিল্পপতিকে নিয়ে তোলপাড়

0

মুন্সীগঞ্জের শ্রীনগরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের স্টিকার লাগানো জীপ নিয়ে এক ব্যক্তির গাড়ি চালানোয় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ গাড়ি নিয়ে তিনি উপজেলায় ঘুরে বেড়াচ্ছেন। রাজপথে ও রাজনৈতিক সমাবেশে তাকে খুব কমই দেখা যায়। তার সাথে একজন বন্দুকধারীও রাখে। তবে তার বিষয়ে সুনির্দিষ্ট কিছু বলতে পারছেন না স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

ওই ব্যক্তি হানা গ্রুপের চেয়ারম্যান হারুন অর রশিদ মোল্লা নামে পরিচয় দিয়ে এলাকায় বলেন- তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ে দোভাষী হিসেবে কাজ করছেন। তিনি শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়নের বিবন্দী গ্রামের বাসিন্দা; ঢাকায় থাকেন।

মঙ্গলবার বিকেলে উপজেলার তন্তর ইউনিয়নের রুসাদী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির কার্যক্রম খতিয়ে দেখতে আসেন শিক্ষা বোর্ডের এক কর্মকর্তা। এ সময় হারুন মোল্লা নিসান ব্র্যান্ডের একটি জিপ (ঢাকা মেট্রো জিএইচ-০২ ৩০১৭) নিয়ে ‘প্রধানমন্ত্রীর কার্যালয়’ লেখা স্টিকার নিয়ে আসেন। তার সঙ্গে ছিল শত শত বহিরাগত যারা মোটরসাইকেলের হর্ন বাজিয়ে স্কুলে প্রবেশ করেছিল। ক্লাস চলাকালে শিক্ষার্থী ও শিক্ষকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

হারুন মোল্লার সঙ্গে আসা বহিরাগতরা কয়েক দফা উত্তেজনা সৃষ্টি করলে শ্রীনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয় কুকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা বলেন, হারুন মোল্লার দলীয় কোনো পদ নেই। তাকে প্রায়ই প্রধানমন্ত্রীর কার্যালয়ের স্টিকার লাগানো গাড়ি নিয়ে এবং একজন বন্দুকধারীকে নিয়ে এলাকায় আসতে দেখা যায়।

হারুন মোল্লা জানান, ওই দিন মোটরসাইকেলের বহর নিয়ে কারা এসেছিল তা তিনি জানেন না। তবে প্রধানমন্ত্রীর কার্যালয় লেখা স্টিকার লাগানো গাড়ি নিয়ে আসেন তিনি। তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ে দোভাষী হিসেবে কাজ করেন বলে দাবি করেন। শ্রীনগর থানার ওসি আমিনুল ইসলাম জানান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের স্টিকার লাগানো একটি গাড়ি আসার খবর তিনি শুনেছেন। বিষয়টি নিয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *