সরকার সব ধর্মের মানুষের সহাবস্থান নিশ্চিত করেছে: স্পিকার

0

স্পিকার বলেন, সব ধর্মের মানুষ নিজ নিজ অবস্থান থেকে দেশের জন্য অবদান রাখছেন। শিরীন শারমিন চৌধুরী এমপি। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সব ধর্মের মানুষের সহাবস্থান নিশ্চিত করেছে।

শুক্রবার রংপুরের পীরগঞ্জ উপজেলা পরিষদে বাংলাদেশ খ্রিস্টান অ্যাসোসিয়েশন, পীরগঞ্জ শাখার মতবিনিময় সভায় বক্তা এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সকল ধর্মের মানুষের সহাবস্থান নিশ্চিত করতে স্বাধীনতা এনে দিয়েছিলেন। তার কন্যা শেখ হাসিনা সহাবস্থান নিশ্চিত করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। নির্বাচনী ইশতেহার অনুযায়ী প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন।

বক্তা বলেন, সরকার পীরগঞ্জসহ সারাদেশে সব ধর্ম ও সম্প্রদায়ের মানুষের উন্নয়নে সমানভাবে কাজ করে যাচ্ছে। পীরগঞ্জে সংখ্যালঘু সম্প্রদায়ের জন্য পাবলিক টয়লেট, পানীয় জলের জন্য গভীর টিউবওয়েল স্থাপন করা হয়েছে।

লিটন মার্ক লাকরার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নির্মল রোজারিও, লুইস গোমেজ, লিন্টাস রক রোজারিও প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায়, তুকুরিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান মন্ডল প্রমুখ।

পরে কাদিরাবাদ-টুকুরিয়া ভায়া গন্ধর্বপুর সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেন স্পিকার। এ সময় তিনি বলেন, পীরগঞ্জের যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে সড়কটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *