পাকিস্তানের পর ভারতকে হারানোর হুন্কার মার্কিন ক্রিকেটারের

0

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে একের পর এক চমক দেখাচ্ছে যুক্তরাষ্ট্র। কানাডার পর এবারের আসরের যৌথ আয়োজক দলও পরাজিত করেছে শক্তিশালী পাকিস্তানকে।

আজ বুধবার নিজেদের তৃতীয় ম্যাচে ভারতের বিপক্ষে খেলবে যুক্তরাষ্ট্র। যেখানে মার্কিন সহ-অধিনায়ক অ্যারন জোনস বলেছেন যে তারা টিম ইন্ডিয়ার বিরুদ্ধে খেলার জন্য উন্মুখ, তারা এত তারকাদের বিরুদ্ধে খেলতে উচ্ছ্বসিত, তবে তারা বিরাট-রোহিতকে মোটেও ভয় পান না।

এর আগে কানাডার বিপক্ষে প্রথম ম্যাচে ঝড়ো ব্যাটিং করেছিলেন অ্যারন জোন্স। জোন্স, একজন বিরাট কোহলি ভক্ত, প্রথম ম্যাচে ৪০ বলে ৯৪ রান করেছিলেন, ১০টি ছক্কা মেরেছিলেন। তিনি পাকিস্তানের বিরুদ্ধে একটি গুরুত্বপূর্ণ ইনিংসও খেলেছিলেন, ২৬ বলে ৩৬ রান করেছিলেন।

বুধবার সিরাজের বিপক্ষে বুমরাহকে বাদ দেবেন অ্যারন জোন্স। প্রতিপক্ষ দলে আছেন বিশ্ব ক্রিকেটের সেরা তারকা রোহিত শর্মা, বিরাট কোহলি। জোন্স তাদের মুখোমুখি হওয়ার আগে তার উত্তেজনার কোনও গোপন কথা রাখেনি।

জোন্স বলেছেন, “যখন আমি বড় হচ্ছিলাম, আমি সবসময় ভাবতাম বিশ্বের সেরা ক্রিকেটারদের বিপক্ষে খেলব, এবং এখন আমি সেই সুযোগ পাচ্ছি।” আমি এই ম্যাচের জন্য খুব মুখিয়ে আছি। আমি যে সুযোগ পেয়েছি তা আমার জন্য উত্সাহজনক, এক্ষেত্রে আমি ভয় পাই না যে প্রতিপক্ষ দল শক্তিশালী। অবশ্যই আমি তাদের সাথে খেলব এবং কথা বলব। তবে জেতার চেষ্টা করব। আমাদের দলে অনেক ভারতীয় ছেলে আছে, যারা অতীতে এই ভারতীয় দলের ক্রিকেটারদের সাথে খেলেছে, তাই তারাও এই ম্যাচে একে অপরের বিরুদ্ধে খেলতে খুব উত্তেজিত।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *