ক্ষুধার যন্ত্রণায় কাঁদছিল শিশু, শ্বাসরোধ করে হত্যা করল মা

0

নারায়ণগঞ্জের ফতুল্লায় আড়াই বছরের এক কিশোরীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মা শারমিন আক্তারকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে ফতুল্লার ডিগ্রিচরে আলমগীরের ইটভাটায় এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম জান্নাতুল। শারমিন জানান, টাকার অভাবে মেয়েকে খুন করেছেন তিনি।

পুলিশকে শারমিন জানান, ২০১৯ সালে ফতুল্লার পাগলা এলাকায় শাকিলের সঙ্গে তার বিয়ে হয়। তাদের সংসারে জান্নাতুলের জন্ম হয়। মেয়েটির বয়স যখন ছয় মাস তখন শাকিল মা-মেয়েকে ছেড়ে আবার বিয়ে করে। স্ত্রী শারমিন ও মেয়ে জান্নাতুলের খোঁজ নেননি, ভরণ-পোষণও দেননি। এরপর শারমিন তার মেয়েকে নিয়ে বাবার বাড়িতে থাকতেন। তার বাবা-মাও তাকে গালিগালাজ করেন। ঠিকমতো খাওয়া দেয়নি। শিশুটিও ক্ষুধার যন্ত্রণায় কেঁদেছে।

শারমিনের দাবি, সোমবার সকালে ক্ষুধার্ত মেয়েটি কান্নাকাটি শুরু করলে শারমিন তাকে গলা টিপে মেরে ফেলি। শারমিন তার বাবার বাড়িতে এসে তার মাকে ঘটনাটি জানায়। এরপর তার মা তাকে স্থানীয় ফার্মেসিতে নিয়ে যান। ফার্মেসির লোকজন তাদের ১৫০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠান। সেখানে গেলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানার এসআই হুমায়ুন কবির জানান, মৃত শিশুটিকে হাসপাতালে নিয়ে গেলে হাসপাতাল কর্তৃপক্ষের সন্দেহ হয়। তারা ঘটনাটি পুলিশকে জানায়। পুলিশ হাসপাতালে গিয়ে শারমিনকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। এরপর পুলিশ তাকে আটক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *