আমির হোসেন সোহেল জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা মাদ্রাসার নতুন চেয়ারম্যান

0

দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান পিএইচপি ফ্যামিলির পরিচালক আমির হোসেন সোহেলকে জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা মাদ্রাসা পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মাদ সাবির শাহ্ (মা.জি.আ.) এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত আনজুমান ট্রাস্টের সাম্প্রতিক ক্যাবিনেট সভায় এই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

এছাড়াও সভায় আরও কয়েকটি গুরুত্বপূর্ণ পদে নিয়োগ দেওয়া হয়েছে। আনজুমানে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পেয়েছেন মঞ্জুরুল আলম মনজু। এর আগে এই পদে আসীন ছিলেন মোহাম্মদ মহসিন, যিনি সম্প্রতি মৃত্যুবরণ করেছেন।

সভায় আনজুমান ট্রাস্টের ফাইন্যান্স সেক্রেটারি হিসেবে কমর উদ্দিন সবুর এবং প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারি হিসেবে মোহাম্মদ গোলাম মহিউদ্দিনকে দায়িত্ব দেওয়া হয়।

প্রয়াত সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিনের প্রতি গভীর শোক প্রকাশ করে আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মাদ সাবির শাহ্ তাঁর অবদানের কথা স্মরণ করেন এবং তাঁর শূন্যতা অপূরণীয় বলে মন্তব্য করেন।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বার্তায় আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মাদ সাবির শাহ্ বলেন, ‘মোহাম্মদ মহসিন সাহেবের অশেষ খেদমত স্বর্ণাক্ষরে লিখা থাকবে। তাঁর ইন্তেকালে যে অপূরণীয় ক্ষতি হয়েছে, তা পূরণ করতে অক্লান্ত পরিশ্রম এবং আন্তরিকতা প্রয়োজন। আল্লাহ পাক যেন আমাদেরকে তাঁর পদাঙ্ক অনুসরণ করে জামেয়া-আনজুমানের খিদমত করার তৌফিক দেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *