সাবেক রেলমন্ত্রীর বিছানায় ছড়িয়ে থাকা টাকার ছবি ভাইরাল

0

কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনের সাবেক সংসদ সদস্য সাবেক রেলমন্ত্রী মুজিবুল হকের বিছানায় টাকার বান্ডিলের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

গতকাল বিকেল থেকে ছবিটি ফেসবুক, টুইটার ও টিকটকসহ বিভিন্ন সামাজিক প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়তে শুরু করে। তবে ছবিটি কখন ভাইরাল হয়েছে তা জানা যায়নি।

ছবিতে দেখা যায়, মুজিবুল হকের তিন সন্তান বিছানায় বসে আছে। শিশুদের সামনে পড়ে আছে ৫০০ ও ১০০০ টাকার নোটের বেশ কিছু বান্ডিল। মুজিবুল হক তার এক সন্তানকে আঁকড়ে ধরে ছিলেন। একটি শিশু শপিং ব্যাগে টাকার বান্ডিল নিয়ে খেলছে। মুজিবুল হকের স্ত্রী হনুফা আক্তার দাঁড়িয়ে এ দৃশ্য দেখছেন।

এটি সাবেক সংসদ সদস্য মুজিবুল হকের অন্যতম সন্তানের জন্মদিনের ছবি বলে ধারণা করা হচ্ছে। সন্তানের জন্মদিন উদযাপনকে আরও আনন্দময় করতে বিছানায় কিছু টাকার বান্ডিল ছড়িয়ে দেন। সে সময় মুজিবুল হকের খুব কাছের কেউ ওই ছবি তোলেন।

মুজিবুল হকের মুঠোফোন বন্ধ থাকায় এ বিষয়ে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক চৌদ্দগ্রাম থেকে টানা তিন মেয়াদসহ চার মেয়াদে সংসদ সদস্য ছিলেন। তিনি ১৯৮ থেকে ২০০১ সাল পর্যন্ত জাতীয় পরিষদের হুইপ ছিলেন। ৬ জানুয়ারী, ২০১৪ থেকে ২০১৯ পর্যন্ত তিনি রেলমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।

মুজিবুল হক ৩১ অক্টোবর, ২০১৪-এ হনুফা আক্তার রিক্তাকে বিয়ে করেন, ৬৭ বছর বয়সে তার দীর্ঘ জীবনের সমাপ্তি ঘটে। তিনি ২০১৬ সালের মে মাসে ৬৯ বছর বয়সে তার প্রথম কন্যার পিতা হন। ১৫ মে, ২০১৮ সালে, তার যমজ সন্তানের জন্ম হয়। বর্তমানে তিনি তিন সন্তানের জনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *