সমন্বয়কদের নিরাপত্তা দিতে জেলা প্রশাসকদের চিঠি

0

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের বিভাগীয় ও জেলা পর্যায়ে সফরকালে নিরাপত্তার নির্দেশ দিয়েছে পুলিশ সদর দফতর। রোববার পুলিশ সদর দফতরের অতিরিক্ত ডিআইজি (ওভারসিজ অ্যান্ড ইউএন অপারেশন) নাসিয়ান ওয়াজেদ স্বাক্ষরিত এক চিঠিতে এ নির্দেশ দেওয়া হয়।

চিঠিতে বলা হয়, “আগামী ৮ই সেপ্টেম্বর থেকে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়কারীরা বিভাগীয় ও জেলা পর্যায়ে সফর করবেন বলে কর্মসূচি ঘোষণা করা হয়েছে। এ অবস্থায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়কারীরা। সফর উপলক্ষে প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা গ্রহণের জন্য নিজ নিজ এখতিয়ারে জেলা প্রশাসক ও স্থানীয় সমন্বয়কদের সঙ্গে সমন্বয় করার জন্য অনুরোধ করা হয়েছে।

চিঠিতে র‌্যাবের মহাপরিচালক, হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি, ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত আইজিপি, রেলওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি, নৌ পুলিশের অতিরিক্ত আইজিপি, বিশেষ শাখার (এসবি) অতিরিক্ত আইজিপি, মেট্রোপলিটন পুলিশের কমিশনার, রেঞ্জ ডিআইজি, রেঞ্জ ডিআইজি,জেলার পুলিশ সুপার, বিভিন্ন থানার অফিসার ইনচার্জ (ওসি)  কাছে পাঠানো হয়েছে।

এরই মধ্যে চট্টগ্রাম, বরিশালসহ বিভিন্ন বিভাগ ও জেলায় সফর শুরু করেছেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়কারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *