তত্ত্বাবধায়ক সরকারের স্থায়ী রূপ চায়  বিএনপি : মির্জা ফখরুল

0

বিএনপি নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থার স্থায়ী সমাধান চায় বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার রাতে সিঙ্গাপুর থেকে দেশে ফেরার পর ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, সিঙ্গাপুর থেকে চিকিৎসা শেষে রাত সাড়ে ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন বিএনপি মহাসচিব। বিমানবন্দর থেকে বের হওয়ার মুহূর্তে উপস্থিত সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।

রাষ্ট্র মেরামতে সংস্কারের বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, সংস্কার তো করতেই হবে। আমরা আগেই বলেছি আমরা কীভাবে সংস্কার চাই। যেমন আমরা ইতিমধ্যে তত্ত্বাবধায়ক সরকারকে বলেছি ৩১ দফায় স্থায়ী ব্যবস্থা করতে। সংবিধানে আমরা দ্বিকক্ষ বিশিষ্ট সংসদ সংযোজনের কথা বলেছি। আলোচনার মাধ্যমে এসব সমস্যার সমাধান করতে হবে। তাই নির্বাচন কমিশনসহ অন্যান্য প্রতিষ্ঠানে সংস্কারের পক্ষে বিএনপি।

এ সময় নোবেল শান্তি পুরস্কার বিজয়ী ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বাধীন অন্তর্বর্তী সরকার যেসব সিদ্ধান্ত নিয়েছে তা যৌক্তিক ও সময়োপযোগী বলে মন্তব্য করেছেন মির্জা ফখরুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *