বহিষ্কারের পর নিজদলীয় নেতার নামে মামলা করল বিএনপি

0

ময়মনসিংহের ভালুকায় সুষ্ঠু ব্যবসায়িক পরিবেশ সৃষ্টিতে বাধা সৃষ্টির অভিযোগে ফখরুদ্দিন আহমেদ বাচ্চুসহ অজ্ঞাতপরিচয় ১৫/২০ জনের বিরুদ্ধে দল থেকে বহিষ্কারের পর মামলা করা হয়েছে। বিএনপির নাম ব্যবহার করে বিভিন্ন প্রতিষ্ঠানে অবৈধ সুবিধা আদায়ের অভিযোগে সোমবার রাতে ভালুকা থানায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে অভিযোগ দায়ের করেন দলটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ এজাহার।

বাচ্চুকে ময়মনসিংহ দক্ষিণ জেলার যুগ্ম আহ্বায়ক ও ভালুকা উপজেলা বিএনপির আহ্বায়কসহ দলের প্রাথমিক সদস্যসহ দলের সব পদ থেকে বহিষ্কার করেছে বিএনপি।

এ বিষয়ে জানতে চাইলে সৈয়দ ইমরান সালেহ প্রিন্স বলেন, পরিবর্তিত পরিস্থিতিতে কিছু লোক বিএনপির নাম ব্যবহার করে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত হচ্ছে বলে অভিযোগ রয়েছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানসহ দলীয় নেতৃত্ব এ বিষয়ে সবাইকে বারবার সতর্ক করেছেন এবং অভিযুক্তদের বিরুদ্ধে সাংগঠনিক শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছেন। দলের ভাবমূর্তি নষ্ট করে এসব অপকর্মের সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে শুধু সাংগঠনিক শাস্তিমূলক ব্যবস্থা নয়, আইনি ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

তিনি বলেন, কয়েকজন ব্যক্তির অপকর্মের জন্য নেতাকর্মীদের ৫ বছরের ত্যাগ ও অঙ্গীকারকে প্রশ্নবিদ্ধ করা যায় না। তারেক রহমানসহ দলের হাইকমান্ড এ ব্যাপারে জিরো টলারেন্স নীতি অবলম্বন করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *