ইচ্ছাকৃত ভুল করলে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি স্বরাষ্ট্র উপদেষ্টার

0

ইচ্ছাকৃত ভুল হলে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন নবনিযুক্ত স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা লে. জেনারেল (অব.) জাহাঙ্গীর আলম চৌধুরী। আজ বাংলাদেশ সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্র বিষয়ক উপদেষ্টা বলেন, ‘কাজ করতে গেলে ভুল হতেই পারে। তবে ইচ্ছাকৃত ভুল হলে ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় তিনি সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

লেফটেন্যান্ট জেনারেল (অব.) মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী বলেন, যেসব কর্মকর্তা সত্যিকার অর্থেই বঞ্চিত ও ক্ষতিগ্রস্ত হয়েছেন ওই কর্মকর্তাদের বিবেচনা করা হবে। কিন্তু দুর্নীতির কারণে বঞ্চিত হলে তা আমলে নেওয়া হবে না।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিরাপত্তা ও সেবা বিভাগের সিনিয়র সচিব মো. মশিউর রহমান এনডিসি, জননিরাপত্তা বিভাগের নবনিযুক্ত সচিব মো. মোহাম্মদ আবদুল মোমেন, সম্প্রতি অবসরপ্রাপ্ত জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. মোকাব্বির হোসেন, বাংলাদেশ পুলিশের আইজিপি মো. মইনুল ইসলাম এনডিসিসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন দপ্তর ও সংস্থার প্রধান এবং মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে নবনিযুক্ত স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পৌঁছালে মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে স্বাগত জানান। এরপর উপদেষ্টাকে গার্ড অব অনার দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *