আক্রমণ হলে পাল্টা আক্রমণ : ওবায়দুল কাদের

0

ঢাকা মহানগরীর রাজপথ পাহারা দিতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মহাসড়ক দখলের নির্দেশ দিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ শেষ পর্যায়ে পৌঁছেছে। আক্রমণ করলে পাল্টা আক্রমণ। অলিগলি থেকেও পালানোর পথ পাবে না বিএনপি।

বুধবার (২৫ অক্টোবর) বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মুক্তিযুদ্ধের বিজয়কে সুসংহত করতে হলে বিজয়ের প্রধান শত্রু, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদকে পরাজিত করতে হবে বিএনপির আসল ঠিকানা। ২৮ অক্টোবর আওয়ামী লীগ রাজপথ ছাড়বে না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সব অপশক্তির বিশ্বস্ত ঠিকানা বিএনপিকে নির্বাচনে চিরতরে পরাজিত করতে হবে।

বিএনপির নরম কথায় বিশ্বাস না করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপির মুখে মধু আর অন্তরে বিষ। দলটি বারবার দেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে।

মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, কামরুল ইসলাম, ডাক্তার মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি মো. জেলা আওয়ামী লীগ। লীগ সভাপতি বেনজীর আহমেদসহ কেন্দ্রীয়, মহানগর ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *