রাণীনগর একডালা ইউনিয়ন।স্বতন্ত্র ও নৌকা সমর্থকদের পাল্টাপাল্টি হামলা

0

নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ও তার কর্মীদের ওপর হামলা করে ১৫টি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে।

এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। তবে নৌকার প্রার্থী দাবি করেন, তার কর্মী-সমর্থকদের ওপর হামলা ও দুটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় আবাদপুকুর বাজারের চারমাথা মোড়ে এ ঘটনা ঘটে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (মোটর সাইকেল) রুহুল আমিন জানান, নির্বাচনী প্রচারণা শেষে তিনি তার সমর্থকদের নিয়ে আবাদপুকুর বাজার চারমাথায় নিজ কার্যালয়ে যান। এর কিছুক্ষণ পর নৌকা প্রার্থী শাহজাহান আলীসহ ৪০-৫০ জন তার কার্যালয়ে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা তার সমর্থকদের মারধর ও ১৪-১৫টি মোটরসাইকেল ভাংচুর করে।

এ সময় তারা নির্বাচনী প্রচারণা বন্ধ করে মাঠ ছাড়ার হুমকি দেন। তিনি বলেন, হামলায় নয়ন ও লুৎফর রহমানসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

তবে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী লাঞ্ছিত ও ভাংচুরের অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি ইউনিয়নে প্রচারণা শেষে গুয়াটা গ্রামে যাচ্ছিলেন। আবাদপুকুরের চারমাথা মোড়ে পৌঁছালে স্বতন্ত্র প্রার্থী রুহুলের নেতাকর্মীরা সড়ক অবরোধ ও মিছিল করতে দেখেন। সংঘর্ষ এড়াতে প্রার্থী রুহুলের লোকজন পাশ দিয়ে যাওয়ার সময় পেছন থেকে হামলা চালায়। এসময় তারা তার সমর্থকদের মারধর ও দুটি মোটরসাইকেল ভাংচুর করে। এ সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

এদিকে হামলা ও ভাংচুরের ভিডিও ফুটেজ মোবাইল ফোন ও সিসিটিভি ক্যামেরায় ধারণ করে ফেসবুকে ভাইরাল হয়েছে।

রাণীনগর থানার ওসি মো. শাহিন আকন্দ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ব্যাপারে উভয় পক্ষ লিখিত অভিযোগ করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *