বাগেরহাটে প্রাণিসম্পদ কর্মকর্তার ওপর হামলা, প্রতিবাদে ধর্মঘট

0

বাগেরহাট সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ ইমরান হোসেনের গাড়িতে হামলা হয়েছে। গত সোমবার রাতে সদর উপজেলার পাইকপাড়া এলাকায় সভা শেষে ফেরার পথে পোলঘাট-বাজনদার মোড়ে এ হামলার ঘটনা ঘটে।

এ সময় গাড়িতে প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা সিলভিয়া আফরিন বর্ষীও ছিলেন। দুর্বৃত্তরা চলন্ত যানবাহনে ইট নিক্ষেপ করে এবং লোহার রড দিয়ে  আঘাত করে। প্রাণ বাঁচাতে দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যায় তারা।

জানা যায়, মিতসুবিশি ডাবল কেবিনের সরকারি গাড়ির পেছনের কাঁচ ভেঙে যায় এবং সামনের কিছু অংশ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। ডা: ইমরান হোসেনের দাবি, আজিম খানের ওপর এ হামলা করেন প্রাণিসম্পদ মাঠ সহকারী মো. এ ঘটনায় তিনি বাগেরহাট মডেল থানায় আজিম খানসহ অজ্ঞাত ৬-৭ জনের বিরুদ্ধে মামলা করেন।

এদিকে সদর উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের দুই কর্মকর্তার ওপর হামলার প্রতিবাদে গতকাল কর্মবিরতি পালন করেন কর্মকর্তা-কর্মচারীরা। বিকেলে তারা প্রতিবাদ সভা করেন।

সদর উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের এক কর্মচারী জানান, ডাঃ ইমরান হোসেন গ্রামের পশুদের বিরুদ্ধে নানা পদক্ষেপ নেন। তিনি নিজে পশুর চিকিৎসা করে অতিরিক্ত টাকা নেন। এ কারণে কিছু মানুষ তার ওপর ক্ষুব্ধ। এর আগে তার বিরুদ্ধে পশু চিকিৎসার জন্য অতিরিক্ত চার্জ নেওয়ার অভিযোগ ছিল।

তবে অভিযুক্ত আজম খান দাবি করেন, স্যারের ওপর হামলার সময় তিনি যাত্রাপুর বাজারে ছিলেন। তাকে ফাঁসানো হচ্ছে। বাগেরহাট মডেল থানার ওসি আজিজুল ইসলাম জানান, হামলার ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *