ফরিদপুরে ব্যাটারিচালিত ইজিবাইক চোর চক্রের দুই সদস্যকে আটক

0

ফরিদপুরে ব্যাটারিচালিত ইজিবাইক চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। চোরাই ইজিবাইক বিক্রির দেড় লাখ টাকাসহ উদ্ধার করা হয়েছে।

রোববার রাত সাড়ে ৮টার দিকে নগরীর ফলপট্টি থানা সড়কের সামনের সড়ক থেকে প্রাইভেটকারসহ দুইজনকে আটক করে কোতোয়ালি থানার পুলিশ। এ সময় চোরাই দলের আরও দুই সদস্য পালিয়ে যায়।

সোমবার সন্ধ্যায় পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। লিখিত বক্তব্য পাঠ করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) শেখ মো. আবদুল্লাহ ইবনে কালাম।

গ্রেফতারকৃত দুই ব্যক্তি হলেন পটুয়াখালী জেলার বাউফল উপজেলার বিলবিলাস গ্রামের বাসিন্দা মো. সানু হাওলাদার (৪৮) ও নড়াইল জেলার কালিয়া উপজেলার বিলবাউল গ্রামের মো. মাহফুজুর রহমান (৪০)।

এ ঘটনায় নগরীর পূর্ব খাবাসপুর এলাকার বাসিন্দা এসএম ওবায়দুল কাদির (৬৫) বাদী হয়ে চারজনকে আসামি করে সোমবার ফরিদপুর কোতয়ালী থানায় চুরির মামলা দায়ের করেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এসএম ওবায়দুল কাদির একটি ব্যাটারিচালিত ইজিবাইকের মালিক। তার গাড়ি চালান নগরীর হারোকান্দি এলাকার উজ্জল শেখ (৩২)। গত ১৭ আগস্ট ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ইজিবাইকটি চুরি করে পালিয়ে যায় প্রতারক।

আবদুল্লাহ বিন কালাম জানান, গ্রেফতারকৃত দুজনই একটি চুরি চক্রের সদস্য। তারা বিভিন্ন সময় ছদ্মবেশী ইজিবাইক চুরি করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফরিদপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক শাহরিয়ার হোসেন জানান, সোমবার দুপুরে গ্রেফতারকৃত দুইজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। চক্রের অন্য সদস্যদের গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *