গ্রেফতার সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফের ভাই বাবর

0

ফরিদপুরে কুখ্যাত দুই হাজার কোটি টাকার চোরাচালান মামলায় চার্জশিটভুক্ত সাবেক এলজিআরডি মন্ত্রী ও প্রকৌশলী খন্দকার মোশাররফ হোসেনের ছোট ভাই খন্দকার মোহতেশাম হোসেন বাবরকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার ফরিদপুরের পুলিশ সুপার মো. আলীমুজ্জামান এ তথ্য জানান।

সোমবার বিকেল ৩টার দিকে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল।

মঙ্গলবার বিকেলে ফরিদপুরের কোতোয়ালি থানায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করে জেলা পুলিশ। সেখানে বিস্তারিত জানা যায়।

এর আগে গত বছরের ৩ মার্চ দুই হাজার কোটি টাকা পাচারের মামলায় মোহতেশাম হোসেন বাবরসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সিআইডির সহকারী পুলিশ সুপার উত্তম কুমার বিশ্বাস ঢাকা মহানগর হাকিম আদালতের সংশ্লিষ্ট শাখায় অভিযোগপত্র দাখিল করেন।

মামলার অন্য আসামিরা হলেন- ফরিদপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি সাজ্জাদ হোসেন বরকত, তার ছোট ভাই ইমতিয়াজ হাসান রুবেল, জেলা যুবলীগের সাবেক সভাপতি ও সাবেক মন্ত্রী এপিএস এএইচএম ফুয়াদ, মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, জেলা যুবলীগের সাবেক সভাপতি মো. যুবলীগ নেতা আসিবুর রহমান ফারহান। জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ফাহাদ বিন ওয়াজেদ ওরফে ফাহিম, যুবলীগ নেতা কামরুল হাসান ডেভিড, মোহাম্মদ আলী দিদার ও তরিকুল ইসলাম নাসিম।

খন্দকার মোহতেশাম হোসেন জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটির কো-চেয়ারম্যান ছিলেন। এর আগে তিনি সদর উপজেলার চেয়ারম্যান ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *