গাজীপুরে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৫ জন নিহত

0

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও মাদ্রাসা সংলগ্ন এলাকায় কাভার্ড ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। এতে অটোরিকশা চালকসহ দুইজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

শনিবার দিবাগত রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বেলা ১১টার দিকে গাজীপুরের কালীগঞ্জ পৌরসভার মূলগাঁও মাদ্রাসা এলাকায় প্রাণ-আরএফএলের একটি কাভার্ড ভ্যান ও একটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চার যাত্রী নিহত হন। স্থানীয়রা চার বছরের এক শিশু (৪) ও সিএনজি চালককে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত সিএনজি চালককে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে রাত ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে এক নারীসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়।এছাড়া স্থানীয়রা হাসপাতালে নেওয়ার পর এক শিশুর মৃত্যু হয়। হতাহতদের নাম তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলাউদ্দিন বলেন, সিএনজি চালিত অটোরিকশা ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিন পুরুষ, এক নারী ও এক শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত আরও দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *