ত্রাণ তহবিলে ১০ লাখ টাকা দিল ফায়ার সার্ভিস

0

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের কাছে বন্যা দুর্গতদের সহায়তায় সরকারি ত্রাণ তহবিলে ১০ লাখ টাকার চেক হস্তান্তর করেছে।

রোববার সকাল ৯টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে এই চেক হস্তান্তর করা হয়।

অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলমের হাতে চেক হস্তান্তর করেন।

ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানায়, চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রথমে ছাত্রদের বৈষম্য বিরোধী আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের স্মরণে এবং তাদের আত্মার শান্তি কামনায় ১ মিনিট নীরবতা পালন করা হয়। এরপর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন সমন্বয়ক সরজিস আলমের কাছে ১০ লাখ টাকার চেক হস্তান্তর করেন।

এ সময় ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাইন উদ্দিন সাম্প্রতিক ছাত্র আন্দোলন ও ফায়ার সার্ভিসের অপারেশনাল কাজসহ মহান মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গকারী শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানান। এছাড়া ছাত্র আন্দোলনে আহত ও চিকিৎসাধীন ব্যক্তিদের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।

সমন্বয়কারী সারজিস আলম তার বক্তব্যে বলেন, “অগ্নিনির্বাপক কর্মীরা তাদের পরিবার ও ব্যক্তিগত স্বার্থ ভুলে দুর্যোগ ও দুর্ঘটনার সময় মানুষের চরম সংকটে তাদের বাঁচাতে মানুষের পাশে ছুটে যান। আমরা এই বাহিনীর বড় কোনো অসম্মানের কথা শুনিনি। অতীতে আমি এর ধারাবাহিকতা বজায় রাখার জন্য আপনাদের অনেক ধন্যবাদ জানাই।

সমন্বয়কারী সরজিস আলম ফেনী ও নোয়াখালীতে ছাত্র আন্দোলনের সমন্বয়কদের ৩টি গাড়ি দিয়ে ত্রাণ পাঠানোর জন্য ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

চেক হস্তান্তর অনুষ্ঠানে অধিদপ্তরের পরিচালক ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সরজিস আলম ও মাহিন সরকারসহ সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন, সহ-সমন্বয়ক জাহাঙ্গীর আলম, আবদুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *