ষড়যন্ত্র রুখতে শাহবাগে ‘শান্তি সমাবেশ’ করছে হিন্দু সম্প্রদায়

0

ছাত্রদের গণঅভ্যুত্থানের বিজয়কে কলঙ্কিত করার ষড়যন্ত্র চলছে বলে মনে করে আওয়ামী বিরোধী হিন্দু সমাজ। এই ষড়যন্ত্র রুখতে সোমবার রাজধানীর শাহবাগে শান্তি সমাবেশ করছেন তারা। দুপুর আড়াইটায় ‘শান্তির পথে আমরা বাংলাদেশি’ ব্যানারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীর তত্ত্বাবধানে ‘শান্তি সমাবেশ’ অনুষ্ঠিত হচ্ছে। শান্তি সমাবেশে রাজধানীসহ ঢাকা বিভাগের বিভিন্ন জেলা থেকে হিন্দু সম্প্রদায়ের মানুষ অংশ নিয়েছেন।

এর আগে নিপুণ রায় বলেন, ‘দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ হিন্দু সম্প্রদায়কে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করে আসছে। আওয়ামী লীগই এই হিন্দু সম্প্রদায়ের জমি দখল করেছে, নির্যাতন করেছে, দোষ চাপিয়েছে বিরোধী দলের ওপর। আওয়ামী লীগের ষড়যন্ত্র এখন হিন্দু সমাজ বুঝতে পেরেছে। পরাজিত আওয়ামী লীগ ও তাদের সমর্থকরা মূল গ্রুপ ছেড়ে পালিয়েছে, জোট থেকে গেছে। এই দলের নির্দেশে ছাত্ররা এখন মাঠে নেমেছে ঐতিহাসিক বিজয় বিনষ্ট করতে। হিন্দু সম্প্রদায় এটা হতে দেবে না।

হিন্দু সম্প্রদায়ের কয়েকজন জানান, আওয়ামী লীগ দেশের হিন্দু সম্প্রদায়কে ব্যবহার করতে পূজা উদযাপন কমিটিসহ বিভিন্ন ব্যানারে কাজ করছে। পতিত আওয়ামী লীগের হয়ে কারা কাজ করছে? এখন আমরা দোষীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *