বটমলেস বাস্কেট থেকে আজ সম্ভাব্য বাংলাদেশ: স্বরাষ্ট্রমন্ত্রী

0

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টের ঘাতকরা ভেবেছিল বঙ্গবন্ধুর রক্ত ​​যার শিরায় প্রবাহিত ছিল একদিন ঘুরে দাঁড়াবে। এজন্য তারা বঙ্গবন্ধু পরিবারের সবাইকে হত্যা করেছে। বঙ্গবন্ধুর দুই কন্যা সেদিন বেঁচে থাকায় মাথা উঁচু করে বলতে পারি আমরা বাঙালি। শেখ হাসিনা জীবিত থাকায় বটমলেস বাস্কেট থেকে বাংলাদেশ আজ  সম্ভাবনাময়।

সোমবার কারওয়ান বাজারে কিচেন মার্কেটের সামনে আম্বরশাহ এতিমখানা মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন। মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৩তম জন্মদিন উপলক্ষে ঢাকা মহানগর উত্তর যুবলীগ এ অনুষ্ঠানের আয়োজন করে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ দুরন্ত গতিতে এগিয়ে যাচ্ছে। বিশ্বের সবাই এখন বাংলাদেশের উন্নয়নের রহস্য এবং শেখ হাসিনার জনপ্রিয়তার কারণ জানতে চায়। এ কারণে তিনি দেশের মানুষকে যেমন ভালোবাসতেন, তেমনি ভালোবাসতেন তার বাবাও।

তিনি বলেন, দেশের মানুষ আজ শেখ হাসিনাকে তাদের আস্থার স্থানে বসিয়েছে। মানুষ মনে করে তিনি যা বলেন দেশ ও জনগণের ভালোর জন্যই করেন। তিনি যা করেন সবই বঙ্গবন্ধুর পথ অনুসরণ করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল। এসময় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিল, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *