ময়মনসিংহে বাসচাপায় ৫ জন নিহত

0

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের চেলারঘাট এলাকায় বাসের চাপায় পাঁচজন নিহত হয়েছেন। আজ সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার চেলেরঘাট নামক স্থানে শেরপুর থেকে ঢাকাগামী এসএস ট্রাভেলসের একটি বাসের টায়ার ফেটে যায় এবং যাত্রীরা অন্য বাসের অপেক্ষায় ছিলেন।

বাসে বেশ কয়েকজন পোশাক কারখানার শ্রমিক ছিলেন। এ সময় সেখানে একটি পোশাক কারখানার বাস থামে। ওই বাসে যাত্রীরা উঠার সময় পেছন থেকে আরেকটি বাস এসে যাত্রীদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত ও ১০ জন আহত হন।

আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়। হাসপাতালে মারা যান আরও একজন।

নিহতরা হলেন চুরখাই এলাকার লিটন (২৮), ত্রিশালের জেসমিন আক্তার ও ত্রিশাল নওপাড়া এলাকার সিরাজুল ইসলাম (২৮)। বাকি দুজনের পরিচয় পাওয়া যায়নি।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাদেকুর রহমান জানান, নিহতদের মধ্যে চারজন পুরুষ ও একজন নারী রয়েছেন। আহত ১০ জনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত তিনজনই পোশাক শ্রমিক বলে জানা গেছে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, দুর্ঘটনার পর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কিছুক্ষণ যান চলাচল বন্ধ থাকলেও এখন স্বাভাবিক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *