মিরাক্কেল রনির শ্বাসনালীর ২৫ শতাংশ এবং একটি কান পুড়ে গেছে

0

গ্যাস বেলুন বিস্ফোরণে ‘মিরাক্কেল-৬’ মৌসুমের চ্যাম্পিয়ন বাংলাদেশি কমেডিয়ান আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হয়েছেন। শুক্রবার বিকেলে গাজীপুর জেলা পুলিশ লাইন্স মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধনকালে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর আবু হেনা রনিকে শেখ হাসিনা জাতীয় প্লাস্টিক ও বার্ন ইউনিটে ভর্তি করা হয়। শেখ হাসিনা জাতীয় প্লাস্টিক ও বার্ন ইউনিটের আবাসিক সার্জন এস এম আইয়ুব হোসেন জানান, তার শ্বাসনালীর ২৫ শতাংশ পুড়ে গেছে।

শনিবার সকালে সাংবাদিকদের ডাঃ এসএম আইয়ুব হোসেন জানান, রনির শ্বাসনালী ও একটি কান পুড়ে গেছে। তিনি নির্ভীক নন।

এর আগে শুক্রবার রাতে এ ঘটনায় আবু হেনা রনি ছাড়াও চারজন দগ্ধ হন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। রনি ছাড়াও নিহতরা হলেন- জিল্লুর রহমান, মোশাররফ হোসেন, রুবেল হোসেন ও ইমরান হোসেন।

পুলিশ জানায়, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল উপস্থিত হলে তাকে উদ্বোধনী মঞ্চে নিয়ে যাওয়া হয়। পরে তিনি বেশ কয়েকবার বেলু উড়াতে ব্যর্থ হন। কয়েকজন পুলিশ বেলুন মঞ্চের পাশে নিয়ে যায় এবং স্বরাষ্ট্রমন্ত্রী পুলিশ লাইনে হেঁটে মূল মঞ্চে যান। কিছুক্ষণ পর কয়েকজন পুলিশ সদস্য এবং অন্যরা বেলুনে আগুন দেওয়ার চেষ্টা করলে তা বিস্ফোরিত হয়। এতে পাশে বসা কমেডিয়ান আবু হেনা রনি দগ্ধ হয়েছেন। আশপাশের পুলিশ সদস্যরা পানি ঢেলে আগুন নিভিয়ে আহতদের দ্রুত শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে আবু হেনা রনি, মোশাররফ হোসেন ও জিল্লুর রহমানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে শেখ হাসিনা জাতীয় প্লাস্টিক ও বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *