পদ্মা সেতু: সকাল থেকেই মোটরসাইকেল নিয়ন্ত্রণে হিমশিম খাচ্ছে পুলিশ

0

উদ্বোধনের একদিন পর থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করা হয়েছে। সোমবার সকাল ৮টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছে সরকার। তবে সোমবার সকাল থেকে অনেকেই মোটরসাইকেলে পদ্মা সেতু পার হতে এসেছেন।

সেতু কর্তৃপক্ষ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সেতুর মাওয়া ও জাজিরা প্রান্তে টোল প্লাজার সামনে মোটরসাইকেল নিয়ন্ত্রণে হিমশিম খাচ্ছেন বলে জানা গেছে।

টোল প্লাজার কর্মকর্তারা জানান, সোমবার সকাল ৮টা থেকে মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা জারি থাকায় তারা কোনো মোটরসাইকেল যেতে দেয়নি। তবে একের পর এক মোটরসাইকেল আসছে এবং কেন যেতে দেওয়া হবে না তা নিয়ে সংশ্লিষ্ট সবার সঙ্গে তর্কাতর্কি করছেন চালকরা।

এদিকে সকাল থেকেই মোটরসাইকেল নিয়ন্ত্রণে ব্যস্ত আইনশৃঙ্খলা বাহিনী। একের পর এক মোটরসাইকেল ফিরছে তারা। অনেকে তা মানছেন, অনেকে আবার তর্ক করছেন। এতে সেতুর মাওয়া পয়েন্টে টোল প্লাজার সামনে যানজটের সৃষ্টি হয়েছে।

একজন মোটরসাইকেল আরোহী জানান, সকালে তার ভাই মারা গেছে। এ কারণে সকালে ঢাকা থেকে মোটরসাইকেলে চড়ে রাত ৯টার দিকে সেতুর মাওয়া প্রান্তে টোল প্লাজার সামনে পৌঁছাই। কিন্তু এখানে এসে জানতে পারেন ব্রিজে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ। মোটরসাইকেলে পদ্মা পারাপারে ফেরি চলছে না। ফলে তার মতো অনেকেই বিপাকে পড়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *