হাতিরঝিলে ডিবিসি নিউজের প্রযোজকের ক্ষতবিক্ষত মরদেহ

0

রাজধানীর হাতিরঝিল এলাকায় পুলিশ প্লাজার বিপরীতে সড়কের পাশ থেকে বেসরকারি টেলিভিশন ডিবিসি নিউজ চ্যানেলের প্রযোজক আবদুল বারীর (৩৫) বিকৃত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে লাশটি উদ্ধার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন ডিবিসি নিউজের বার্তা সম্পাদক অমিতাভ রহমান।

ডিবিসি নিউজের যুগ্ম বার্তা সম্পাদক মুক্তাদির অনিক পুলিশের বরাত দিয়ে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, ৬-৭ ঘণ্টা আগে আবদুল বারী মারা গেছেন। এলাকার সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করা হবে।

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) শাহানুর রহমান জানান, সকাল ৭টার দিকে লাশ উদ্ধার করা হয়। এখনো মামলা হয়নি। কাউকে গ্রেফতার করা হয়নি।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে বারীকে হত্যা করা হয়েছে। পুলিশ জানায়, সকালে নিকেতনের পাশের লেকে কয়েকজন শিশু এক ব্যক্তির লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে গুলশান থানার পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নাজমুল হাসান ফিরোজ বলেন, লাশ ও চিহ্ন দেখে প্রাথমিকভাবে মনে হয়েছে খুনিরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। ধারণা করা হচ্ছে, বারীকে প্রথমে ছুরিকাঘাত করা হয়, তারপর পালানোর জন্য পানিতে ঝাঁপ দেন। কারণ, তার কাপড় ভিজে ছিল। বারী হ্রদে ফিরে আসলে ঘটনাস্থলেই তাকে মৃত ঘোষণা করা হয়। তার দেহ থেকে রক্তমাখা ছুরি, মানিব্যাগ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। গুলশান থানার ওসি, এসি, এডিসি ও ডিবির ডিসি মশিউর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ জানায়, বারীর গ্রামের বাড়ি সিরাজগঞ্জ সদরে। তিনি ঢাকার মহাখালীতে ব্যাচেলর ছিলেন।

এর আগে গত ১৯ জানুয়ারি হাতিরঝিল এলাকা থেকে দৈনিক সময়ের আলোর সিনিয়র রিপোর্টার হাবিব রহমান (৪০) রক্তাক্ত অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, দুপুর আড়াইটার দিকে হাতিরঝিলের বেগুনবাড়ি সিদ্দিক মাস্টার ঢল সংলগ্ন মসজিদের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে হাবিবের মোটরসাইকেলটি দ্বীপের সঙ্গে ধাক্কা খায়। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে ভোর ৪টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *