রাজবাড়ীতে ট্রাক, প্রাইভেটকার ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ৬জন নিহত

0

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী উপজেলার চাঁদপুর রেলগেটে ট্রাক, প্রাইভেটকার ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। বুধবার সকাল সোয়া ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে তিন নারী, দুই শিশু ও একজন পুরুষ রয়েছে। নিহতদের মধ্যে পাঁচজন একই পরিবারের সদস্য বলে জানা গেছে।

আহতদের কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রাইভেটকারের যাত্রী সঞ্জু সরকার জানান, তারা একটি প্রাইভেটকারে কুষ্টিয়া থেকে ঢাকায় যাচ্ছিলেন। কালুখালীর ওই এলাকায় অটোরিকশার পেছনে ছিল তারা। বিপরীত দিক থেকে একটি দ্রুতগামী ট্রাক আসে। অটোরিকশাটি ট্রাকের পাশে দাঁড়িয়েছে। কিন্তু ট্রাকটি সামনে থেকে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি ভেঙে পড়ে। এ সময় তাদের গাড়ির চালক ডান পাশে বের হওয়ার চেষ্টা করেন। কিন্তু ট্রাকটি ডানদিকে যেতেই তাদের প্রাইভেটকারের সামনের অংশ ট্রাকের নিচে ছিটকে যায়।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান দুর্ঘটনায় ছয়জনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। হাসপাতালে নেওয়ার পথে আরও তিনজনের মৃত্যু হয়। পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে। আহতদের চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *