কুমিল্লা সীমান্তে সন্ত্রাসীদের গুলিতে সাংবাদিক নিহত

0

কুমিল্লার বুড়িচং উপজেলার সীমান্ত এলাকায় সন্ত্রাসীদের গুলিতে মহিউদ্দিন নাঈম (২৪) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১০টার দিকে বুড়িচং উপজেলার সীমান্তবর্তী রাজাপুর ইউনিয়নের হায়দ্রাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মহিউদ্দিন জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার আলুয়া গ্রামের সরকার বাড়ির অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেনের ছেলে।

আলমগীর হোসেন বলেন, গুলি চালানোর কারণ ও ঘটনার সঙ্গে কারা জড়িত তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। নিহতের মরদেহ বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আমরা পরে বিস্তারিত জানাতে সক্ষম হব।

তিনি আরও জানান, গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় বুড়িচং উপজেলার স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে। কিন্তু পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বুকে গুলি লাগে।

জানা গেছে, নিহত মহিউদ্দিন আনন্দ টিভির ব্রাহ্মণপাড়া উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। অতি সম্প্রতি তিনি কুমিল্লা থেকে প্রকাশিত কুমিল্লার ডাক পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি সরকারি চাকরির চেষ্টা করছিলেন।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার এম তানভীর আহমেদ জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। হত্যার উদ্দেশ্য তাৎক্ষণিকভাবে পরিষ্কার হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *