নারীদের ঐতিহাসিক জয়ে সাকিব-তামিমদের অভিনন্দন

0

পাকিস্তানকে হারিয়ে নারী বিশ্বকাপে বাংলাদেশের প্রথম জয়। ১৯৯৯ সালে পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয়বারের মতো বিশ্বকাপ জিতেছিল বাংলাদেশের ছেলেরা। সোমবার পাকিস্তানকে হারিয়ে সেই ইতিহাসের পুনরাবৃত্তি করলেন ফাহিমা-রুমানারা। ঐতিহাসিক এই জয়ের পর অভিনন্দনের জোয়ারে ভাসছেন জ্যোতি-সালমারা।

শুভেচ্ছা জানাতে দ্বিধা করেননি বাংলাদেশের সফল সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। মেয়েদের ইতিহাস জয়ের পর, তিনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, “পাকিস্তানকে হারিয়ে নারীদের ওয়ানডে বিশ্বকাপ জয় শুরু করল।”

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল লিখেছেন, ” পাকিস্তানকে হারিয়ে নারী বিশ্বকাপে প্রথম জয়ের জন্য নারী টাইগারদের অভিনন্দন। শুভকামনা বাংলাদেশ।’

বিশ্বমানের অলরাউন্ডার সাকিব আল হাসান লিখেছেন, “বাংলাদেশ নারী ক্রিকেট দল প্রথমবারের মতো বিশ্বকাপের মঞ্চে তাদের প্রথম জয় তুলে নিল। পাকিস্তানের বিপক্ষে এই দুর্দান্ত জয়ে নারী ক্রিকেট দলকে অভিনন্দন।

জাতীয় দলের উইকেট-রক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম লিখেছেন, ‘ওয়ানডে বিশ্বকাপে প্রথম জয়ের জন্য টাইগারদের অভিনন্দন। প্রথম জয় সবসময়ই বিশেষ! সেরা ম্যাচ. আমরা আমাদের দল নিয়ে গর্বিত।

প্রাক্তন ক্রিকেটার শাহরিয়ার নাফীস লিখেছেন, “পাকিস্তানের বিরুদ্ধে জয়ের জন্য বাংলাদেশ নারী ক্রিকেট দলকে অভিনন্দন। বাংলাদেশ তার প্রথম নারী ক্রিকেট বিশ্বকাপে প্রথম টুর্নামেন্ট জিতেছে।”

টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদও অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *