বেনজেমার হ্যাটট্রিকে পিএসজির বিদায়

0

শিরোনামটা এমন  হতে পারত ‘ঘর পুড়িয়ে জয়োল্লাস।’ আগামী মৌসুমে কিলিয়ান এমবাপ্পের ঘর হতে পারে রিয়াল মাদ্রিদ। প্রথম লেগের পর দ্বিতীয় লেগে গোল করে ঘরে আগুন ধরিয়ে দিল। কিন্তু করিম বেনজেমার হ্যাটট্রিক বদলে দেয় ম্যাচের দৃশ্যপট।

কিং করিম বেনজেমায় চ্যাম্পিয়নস লিগের সম্রাট রিয়াল মাদ্রিদ ঘরের মাঠে ৩-১ গোলে জিতেছে। হ্যাটট্রিক করেন ফ্রান্সের বেনজেমা। ৩-২ গোলে জয় নিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে উঠেছে রিয়াল মাদ্রিদ। বিদায় নিয়েছে পিএসজি।

 ফরাসি লীগকে ফার্মাসিউটিক্যাল লীগ বলা হয়। ফ্রান্সের লিগ ওয়ান যদি ফার্মাসিউটিক্যাল লিগ হয়, তবে পিএসজি সেই লীগের জমিদার। দলটি ইউরোপে সেরা হওয়ার স্বপ্ন পূরণে প্রচুর বিনিয়োগ করেছে। এক মৌসুম আগে ফাইনালও খেলেছেন। চলতি মৌসুমে জুটি গড়েছেন মেসি-নেইমার-এমবাপ্পে। হাকিমি-ডোনারুমাকে দলে এনেছেন আশরাফ। তবে এবার শেষ ষোলো থেকে বিদায় নিল তারা।

কিন্তু প্যারিস থেকে দলটি ফেভারিট হিসেবে এসেছে মাদ্রিদে। প্রথম লেগে এমবাপ্পের গোলে তাদের ১-০ গোলের জয় এনে দেয়। দ্বিতীয় লেগে সান্তিয়াগো বার্নাব্যুতে ৬০ হাজার দর্শকের উপস্থিতিতে ৩৯তম মিনিটে এগিয়ে যায় পিএসজি। গোলটি করেন এমবাপ্পে।

দ্বিতীয়ার্ধে জাদু দেখান বেনজেমা। ম্যাচের ৬১তম মিনিটে গোল করেন তিনি। পিএসজি গোলরক্ষক জিয়ানলুইগি ডোনারুমা ভুলে বল পেয়ে যান ভিনিসিয়াস জুনিয়র। তিনি বল বাড়িয়ে দেন বেনজেমার দিকে। জালে বল জড়ান এই ফরাসি। এরপর ৭৬ ও ৭৮ মিনিটে গোল করে সান্তিয়াগো বার্নাব্যুকে আনন্দ দেয় বেনজেমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *