সাতকানিয়ায় বন্দুকধারীদের গ্রেপ্তারে পাল্টাপাল্টি বকর্মসূচি

0

চট্টগ্রামের সাতকানিয়ায় সপ্তম ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে খাগরিয়ায় উত্তেজনা কমছে না। শনিবার বিক্ষোভ অনুষ্ঠিত হয়। এক পক্ষ বন্দুকধারীদের গ্রেপ্তারের দাবিতে ঝাড়ু দিয়ে। আরেকটি দল প্রতিবাদ সভার আয়োজন করে।

আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মী ও সমর্থকদের’ ব্যানারে মানববন্ধন ও ঝাড়ু কর্মসূচি পালন করেন নারীরা। সেখান থেকে ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী আখতার হোসেন ও তার সহযোগী হাসান মাহমুদকে গ্রেপ্তারের দাবি জানান তারা। আক্তার হোসেন ও তার অনুসারীদের হাতে জিম্মি খাগরিয়াবাসী। এ অবস্থা এড়াতে প্রশাসনের নজরদারি ও প্রয়োজনীয় পদক্ষেপ প্রত্যাশা করেন তারা। অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুর্তজা বেগম, মোর্শেদা বেগম, মিনু আক্তার প্রমুখ।

এদিকে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থসারথী চৌধুরীর ওপর হামলার প্রতিবাদে গতকাল দুপুরে সাতকানিয়া আওয়ামী লীগের উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। খাগরিয়া ইউনিয়নের ভোরবাজার এলাকায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেব।

এ সময় তিনি বলেন, জসিমসহ পার্থসারথির ওপর নৃশংস হামলার সঙ্গে জড়িত সকল স্বতন্ত্র প্রার্থীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

সাতকানিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি সাইফুদ্দিন হাসান শাহীর সভাপতিত্বে ও উত্তর সাতকানিয়া স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোহাম্মদ ফোরকানের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক নাসির উদ্দিন মিন্টু, ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সেলিম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *