খেলা নিয়ে ঝগরা ছুরিকাঘাতে সমর্থক প্রাণ হারালেন

0

সিলেটের গোলাপগঞ্জে ফুটবল খেলা নিয়ে ঝগড়ার সময় তারিক আহমেদ (২৫) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে গোলাপগঞ্জ পৌরসভার নুরুপাড়া রাঙ্গাই বিছ্রাগ্রামে এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতে আহত হয়েছেন আরও তিনজন।

তারিক গোলাপগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের রণকেলী নয়াগ্রাম এলাকার তখলিছ আলীর ছেলে। আহতরা হলেন, একই এলাকার তাচান আলীর ছেলে আবু সুফিয়ান (২৭), তার ছোট ভাই জায়েদ আহমেদ পারভেজ (১৭) ও একই এলাকার ফয়সাল আলীর ছেলে শাহানুর আহমেদ (৩০)। গোলাপগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র হেলাল উজ্জামান এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, তারিক বিকেলে রনকেলি নয়াগ্রামে একটি ফুটবল ম্যাচ দেখতে যান। রাঙ্কেলি রাঙাই বিছড়া ও রাঙ্কেলি নয়াগ্রামের মধ্যে খেলা হয়। এক পর্যায়ে তারিক তার গ্রামের খেলোয়াড়দের ভালো খেলতে বলেন। প্রতিপক্ষের খেলোয়াড় গোলাম কিবরিয়ার সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এ সময় স্থানীয়রা বিষয়টি মিমাংসা করে। রাঙ্কেলি নয়াগ্রাম ফুটবল দল জয়ী হলে ম্যাচের পরপরই প্রতিপক্ষ দলের কয়েকজন সমর্থক দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

একপর্যায়ে রেফারি আবু সুফিয়ানের ওপর চড়াও হয় রাংকেলী রাঙ্গাই বিছড়া গ্রামের লোকজন। পরে হামলা ঠেকাতে গিয়ে তারিক আহমেদ, পারভেজ আহমেদ, জায়েদ আহমেদ ও শাহনূর আহমেদকে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয়রা আহত চারজনকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে রাত ৮টার দিকে তারিকের মৃত্যু হয়।

গোলাপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফয়জুল করিম বলেন, খেলা চলাকালীন এক যুবক নিহত হওয়ার খবর পেয়েছি। এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

গোলাপগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হেলাল উজ্জামান জানান, তারিক আহমেদ মারা গেছেন। আহতদের মধ্যে রেফারি আবু সুফিয়ানের অবস্থা আশঙ্কাজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *