সিলেটে বজ্রপাতে মৃত্যু  ৬ জনের

0

সিলেটে বজ্রপাতে ৬ জনের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার রাত ও রবিবার সকালে সিলেট ও ​​সুনামগঞ্জ জেলায় এ ঘটনা ঘটে। এর মধ্যে সুনামগঞ্জের দোয়ারাবাজারে ২ জন, জামালগঞ্জ ও চাটে ১ জন এবং সিলেটের কোম্পানীগঞ্জ ও বিশ্বনাথে ১ জনের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকাল ৭টায় সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের পলিরাচর গ্রামে বাড়ির পাশের হাওরে মাছ ধরতে যান জালাল মিয়া (৩০) ও জসিম উদ্দিন (২৮)। এ সময় বজ্রপাতে তাদের মৃত্যু হয়।

অপরদিকে সুনামগঞ্জের চাতক উপজেলায় বজ্রপাতে ১ জনের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার সদর ইউনিয়নের মল্লিকপুর গ্রামের বাসিন্দা সুন্দর আলী। স্থানীয়রা জানান, আজ সকালে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে তার মৃত্যু হয়েছে।

এ ছাড়া গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টায় জামালগঞ্জে শরীফ মিয়া (৩৫) নামে এক জেলের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার কালাগোজা গ্রামের বাসিন্দা। বাড়ির কাছে নয়া হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে তার মৃত্যু হয়।

দোয়ারাবাজার ও জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজ্রপাতে চার জেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় বজ্রপাতে মাসুক আহমেদ (৪১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার সকাল ১০টার দিকে উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের মধ্য রাজনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মাসুক মধ্য রাজনগর গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকালে মাসুক আহমেদ বাড়ির পাশের হাওয়ারে গরুর জন্য ঘাস কাটতে যান। বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অন্যদিকে, সিলেটের বিশ্বনাথে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে রেদোয়ান আহমদ (২২) নামে মুরারিচাঁদ কলেজের (এমসি) এক ছাত্রের মৃত্যু হয়েছে। আজ সকালে বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের সরিল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রেদওয়ান উপজেলার দশঘর ইউনিয়নের সরিল গ্রামের বাসিন্দা। এ সময় রেদোয়ানের সঙ্গে থাকা তার ছোট ভাই সুফিয়ান আহমেদ বজ্রপাতে আহত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *