সেনা কর্মকর্তা তানজিম হত্যা মামলায় আরও দুই আসামি গ্রেপ্তার

0

কক্সবাজারের চকরিয়ায় সেনা কর্মকর্তা তানজিম সারোয়ার হত্যার ঘটনায় আরও দুইজনকে আটক করা হয়েছে। শুক্রবার ভোরে চকরিয়া পৌরসভার কাহরিয়াঘোনা এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও তিনটি গুলি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত দুইজন হলেন, চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের রিজার্ভপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে নাছির উদ্দিন (৩৮) ও মাইজপাড়া এলাকার এনামুল হক (৫০)। আসামিদের মধ্যে নাছিরও রয়েছে।

এর আগে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সাতজনকে গ্রেপ্তার করা হয়। গত সোমবার রাতে চকরিয়ার পূর্ব মাইজপাড়া এলাকায় ডাকাতি বিরোধী অভিযানে লেফটেন্যান্ট তানজিম সারোয়ারকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। মঙ্গলবার বিকেলে টাঙ্গাইলের নিজ বাড়িতে তার মরদেহ দাফন করা হয়।

কক্সবাজারের সিনিয়র সহকারী পরিচালক ও র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম চৌধুরী জানান, চকরিয়ায় সেনা কর্মকর্তা তানজিম সারোয়ার হত্যা মামলার মূল হোতা নাছির উদ্দিন ও তার সহযোগী এনামকে গ্রেফতার করা হয়েছে। যৌথ বাহিনী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুজনেই হত্যাকাণ্ডে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে শুক্রবার রাতে চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে রাস্তার পাশ থেকে একটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে যৌথবাহিনী। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে মামলা করেছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের  বলেন, গ্রেফতারকৃত দুজনকে আজ বিকেলে আদালতে পাঠানো হবে। দুজনের মধ্যে নাছির উদ্দিন এজাহারনামিয়া ও এনাম তদন্তাধীন আসামি। অস্ত্র উদ্ধারের ঘটনায় দুজনের বিরুদ্ধে অস্ত্র আইনে আরেকটি নতুন মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *