মাধবপুরে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে ৫ জন নিহত

0

ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মালয়েশিয়া প্রবাসী সালাম মিয়াকে মাইক্রোবাসে করে নিয়ে আসার সময় ঘন কুয়াশায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন।

শনিবার ভোররাতে মাধবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের শাহপুর নতুনবাজার এলাকায় মাদাডোর কোম্পানির সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত হয়েছেন আরও ৫ জন।

নিহতরা হলেন- মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার শুকনদী গ্রামের সালাম মিয়া (৩৫), সিহাব মিয়া (১২), সাফিয়া বেগম (২০) ও সাফিয়ার এক বছরের শিশু হাবিবা জান্নাত এবং মাইক্রোবাস চালক সাতির আলী (৩৫)। একই উপজেলার দাশভাগ গ্রামের মো.আলী।

নিহতের আত্মীয় শুকনদী গ্রামের নওশাদ আহমেদ জানান, শুক্রবার দুপুরে মালয়েশিয়া প্রবাসী সালাম মিয়াকে ঢাকা বিমানবন্দর থেকে আনতে তারা ঢাকায় যান। রাতে ঢাকা থেকে ফেরার পথে ঘন কুয়াশার মধ্যে তাদের মাইক্রোবাসটি উপজেলার শাহপুর নতুন বাজার এলাকায় পৌঁছালে সিলেট থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু ও মাইক্রোবাসের চালকসহ ৫ জন মারা যান। এতে একই মাইক্রোবাসের যাত্রী রাজু আহমেদ ও তার বাবা নূর ইসলামসহ এক বৃদ্ধ আহত হন। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাধবপুর থানার নৈশ টহল কর্মকর্তা মনিরুল হক মুন্সী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় জড়িত যানবাহন জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *