খুলনায় ‘গায়েবি’ মামলা আসামি বিএনপির ৮০ নেতাকর্মী

0

বিটিসিএল ভবন ধ্বংসের ষড়যন্ত্র ও সরকারের বিরুদ্ধে নাশকতার অভিযোগে খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন ও জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পীসহ ৮০ বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

রোববার রাতে খুলনা সদর থানার এসআই শাহীন কবির বাদী হয়ে মামলাটি করেন। মামলায় ৩৮ জনের নামউল্লেখ ৮০ জনকে আসামি করা হয়েছে।

মামলার অন্য আসামিদের মধ্যে রয়েছেন মহানগর ছাত্রদলের আহ্বায়ক ইসতিয়াক আহমেদ ইস্তি, সদস্য সচিব তাজিম বিশ্বাস, ছাত্রদলের সাবেক সভাপতি মাসুদ পারভেজ বাবু, সাবেক সাধারণ সম্পাদক হেলাল আহমেদ সুমন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এবাদুল হক রুবায়েত, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. চৌধুরী হাসানুর রশিদ মিরাজ। , নগর শ্রমিক দলের সদস্য সচিব শফিকুল ইসলাম শফি, ২১ নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক ফরিদ মোল্লা।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ৩ ডিসেম্বর রাত ৯টা ২৫ মিনিটে আসামিরা বিটিসিএল ভবনের দক্ষিণ গেটে অস্ত্র ও ককটেল নিয়ে জড়ো হয়ে সরকারকে নাশকতার উদ্দেশ্যে টেলিযোগাযোগ ভবন ধ্বংস করে ব্যাপক ক্ষয়ক্ষতি করে। টেলিযোগাযোগ এবং তথ্য প্রযুক্তি ক্ষেত্রে। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়।

খুলনা সদর থানার ওসি হাসান আল মামুন জানান, ঘটনাস্থল থেকে তিনটি ককটেলসহ তিনজনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে, খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা এই মামলাটিকে ‘গায়েবি’ মামলা দাবি করে বলেছেন, ৩ ডিসেম্বর রাতে এমন কোনো ঘটনা ঘটেনি। তিনি বলেন, ‘গায়েবি’ ঘটনা উল্লেখ করে নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *