গাজীপুরে ওবায়দুল কাদের।খেলা হবে হাওয়া ভবনের বিপক্ষে

0

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আবার অগ্নিসংযোগ ও সন্ত্রাস শুরু করেছে। কাঁচপুর সেতুতে শেখ হাসিনার উদ্বোধনী ফলক পোড়ানো হয়েছে। আগুন-সন্ত্রাসের বিরুদ্ধে খেলবে বিএনপি। ভোট চুরি, দুর্নীতি-লুটপাট, হাওয়া ভবনের বিরুদ্ধে খেলা হবে।

শনিবার গাজীপুরের ঐতিহাসিক রাজবাড়ী মাঠে গাজীপুর মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি শুধু বলছে তাদের সমাবেশে ভিড় নেমেছে। ফখরুল ভাই দেখে যান গাজীপুরে  ঢল কাকে বলে। সিলেটের সুরমা নদী। আর এখানেই বঙ্গোপসাগরের উত্তাল ঢেউ। সিলেটের সাথে গাজীপুরের তুলনা করুন। এখানে শুধু মহানগর, সেখানে পাঁচটি জেলা।

ওবায়দুল কাদের বলেন, সারাদেশের নেতাকর্মীরা বালিশ, বিছানার চাদর, হাঁড়ি-পাতিল নিয়ে সাত দিন আগে বিএনপির জনসভার উদ্দেশে রওনা হন। বিএনপি ভালো করছে। আছে শুধু খাওয়া আর খাওয়া- গরুর মাংসের টুকরো আর মাটন আর মাছ। তিনি বলেন, বিএনপি নেতারা ক্ষমতার স্বপ্ন দেখছেন। স্বপ্ন দেখো, আপত্তি নেই। অল্প কিছু মানুষ দিবাস্বপ্ন দেখে। তবে নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তনের কোনো বিকল্প নেই।

সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগের উন্নয়ন দেখে বিএনপি ভীষণ ক্ষুব্ধ, মির্জা ফখরুলের বুকে ব্যথা, ভীষণ ক্ষুব্ধ। অন্ধকার চশমায় কিছু দেখা যায় না। পদ্মা সেতুর কাজ শেষ, চট্টগ্রামে বঙ্গবন্ধু টানেল তৈরি। উন্নয়ন কাকে বলে শেখ হাসিনা বিশ্বকে দেখিয়েছেন। একদিনে একশ সেতু উদ্বোধন করলেন শেখ হাসিনা। দিনের আলোয় অমাবস্যার অন্ধকার দেখেন ফখরুল।

তিনি বলেন, বিদেশীদের কাছে অভিযোগ করে বিএনপি এখন বাংলাদেশ নলিশা দলে পরিণত হয়েছে। বিদেশীদের কাছে অভিযোগ করে লাভ নেই। খালেদা জিয়া বলেন, একজন তত্ত্বাবধায়ক পাগল কি শিশু তা কেউ বোঝে না। বিশ্বের কোন দেশে সুপারভাইজার আছে? তাহলে ফখরুল সাহেব, এটা আপনার মনে কিভাবে ঢুকল?

এদিন সম্মেলন এক মহাসমাবেশে পরিণত হয়। সকাল থেকেই মহানগরীর ৫৭টি ওয়ার্ড থেকে বিশাল মিছিল নিয়ে জড়ো হতে থাকে নেতাকর্মীরা। আজমত উল্লা খান সম্মেলনে সভাপতিত্ব করেন কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, আবদুস সোবহান গোলাপ এমপি, মেহের আফরোজ চুমকি এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি প্রমুখ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *