কুসিক নির্বাচন: নৌকার বিদ্রোহীদের ডেকেছে  আওয়ামী লীগ

0

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাতের বিরুদ্ধে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য মাসুদ পারভেজ খান ইমরানকে তলব করেছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম সোমবার সন্ধ্যায় বিদ্রোহী প্রার্থী মাসুদ পারভেজ খান ইমরান ও তার বোন এবং ২০১৭ সালের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আঞ্জুম সুলতানা সীমাকে ফোন করে মঙ্গলবার সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আসতে বলেন। ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

মাসুদ পারভেজ খান ইমরানের বাবা আফজাল খান, একজন প্রবীণ আওয়ামী লীগ রাজনীতিবিদ এবং তার বোন আঞ্জুম সুলতানা সীমা ২০১২ ও ২০১৭ সালে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে দলের মনোনয়ন পাওয়ার পর অংশগ্রহণ করেছিলেন। দুইবার তারা হেরেছেন বিএনপি নেতা মনিরুল হক সাক্কুর কাছে। এবার দলের মনোনয়ন পেয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।

১৫ জুন কুসিক নির্বাচন। ২৬ মে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে দলের মধ্যে দীর্ঘদিনের কোন্দল আবারো মাথাচাড়া দিয়ে উঠছে। স্থানীয় অনেক নেতাকর্মী বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন। এ অবস্থায় প্রার্থী সমস্যা সমাধানে মাসুদ পারভেজ খান ইমরানকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ডেকে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগ একটি বড় দল, জনগণের দল। অনেকেই হয়তো চেয়েছেন, প্রার্থী হতে পারেন, তবে দিনশেষে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হবে ইনশাল্লাহ। কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে কথা বলতে আজ ডাকা হয়েছে মাসুদ পারভেজ খান ইমরান ও আঞ্জুম সুলতানা সীমাকে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে কেউ হারতে পারবে না। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ এগিয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *