সভামঞ্চ থেকে নামিয়ে দেয়া হলো আ’লীগের বিদ্রোহীদের

0

কক্সবাজার জেলা আওয়ামী লীগ বুধবার ইউপি নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থীদের নাম ঘোষণা করতে তৃণমূল প্রতিনিধিদের এক সভা করেছে।

সভায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগের ইনচার্জ) আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। বিদ্রোহীদের উদ্দেশে তিনি বলেন, আমি আপনাদের তিরস্কারের আগে মঞ্চ থেকে নেমে যাওয়ার আহ্বান জানাচ্ছি। কারণ, এত মানুষের সামনে কাউকে নামিয়ে আনলে মর্যাদা ক্ষুন্ন হবে। কাউকে অপমান করার কোনো ইচ্ছা বা অধিকার আমার নেই।

ঘোষণার সময় মঞ্চে বেশ কয়েকজন নির্বাচিত চেয়ারম্যান উপস্থিত ছিলেন, যারা গত নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে দল থেকে বহিষ্কৃত হয়েছিলেন। ঘোষণার পরপরই তারা মঞ্চ ত্যাগ করেন।

বুধবার পর্যটন নগরীর জারা কনভেনশন হলে অনুষ্ঠিত তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় হানিফ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বিশ্বের সেরা মিথ্যাবাদী আখ্যা দেন। তিনি বলেন, যার (খালেদা জিয়া) ভেতরে মানবতা নেই, তিনি কীভাবে মানবতার মা হলেন! বিএনপির শাসনামলে ২৭ হাজার নেতাকর্মীকে হত্যাসহ নানাভাবে নির্যাতন করা হয়েছে। তিনি মানবতার মা হতে পারেন না। সে খুনীর মা হতে পারে। কিন্তু মির্জা ফখরুল ইসলাম তাকে মাদার অব হিউম্যানিটি উপাধি দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *