গান গেয়ে যুবককে পিটিয়ে হত্যা, ভিডিও ভাইরাল

0

চট্টগ্রামে যুবককে খুঁটিতে বেঁধে পিটিয়ে হত্যার ২০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

গত শনিবার ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়। এতে দেখা যায়, চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন ২ নং গেট আখতারুজ্জামান ফ্লাইওভারের নিচে ‘মধু হই হই আনরে বিষ খাওয়াইলা, গানটি গেয়ে এক যুবককে পেটানো  হচ্ছে।

ঘটনাটি গত ১৪ আগস্ট হলেও গতকাল তা প্রকাশ্যে আসে।

খোঁজ নিয়ে জানা যায়, মারধর করা যুবকের নাম মোঃ শাহাদাত হোসেন (২৪)। চট্টগ্রাম নগরীর আখতারুজ্জামান ফ্লাইওভারের নিচে ২ নম্বর গেটে তাকে বেঁধে রাখা হয়। পরে ১৪ আগস্ট রাতে নগরীর প্রোমোটার এলাকা থেকে শাহাদাতের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পরদিন শাহাদতের চাচা মো. হারুন বাদী হয়ে পাঁচলাইশ থানায় মামলা করেন। এতে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়েছে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে বিবৃতিতে কিছু বলা হয়নি।

পুলিশ জানায়, ১৪ আগস্ট রাতে প্রবর্তক এলাকা থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। এরপর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার চাচা ফেসবুকে লাশের ছবি দেখে থানায় এসে মামলা করেন।

মোঃ শাহাদাত হোসেন নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার পাঁচবাড়িয়া ইউনিয়নের নাদনা গ্রামের মৃত মোহাম্মদ হারুনের ছেলে। নগরীর কোতোয়ালি থানার বিআরটিসি এলাকার বয়লার কলোনিতে থাকতেন। তিনি শহরের একটি ফলের দোকানে কাজ করতেন।

 

নিহত শাহাদতের চাচা মো. হারুন উল্লেখ করেন, ১৩ আগস্ট শাহাদাত দুপুর দুইটার দিকে কাজের উদ্দেশে বাড়ি থেকে বের হন। শাহাদাত তার স্ত্রীকে বলে, সন্ধ্যা সাতটায় ফোন করলে কিছুক্ষণের মধ্যে বাসায় আসবে। গভীর রাত পর্যন্ত স্বামী বাড়ি না ফেরায় শারমিন খোঁজ করে। এ সময় শাহাদতের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

১৪ আগস্ট রাত সাড়ে ৯টার দিকে বাদী ফেসবুকে দেখেন, শহরের প্রবর্তক মোড় সংলগ্ন বদনা শাহ মিয়া (রহ.) মাজারের বিপরীতে রাস্তার পাশে তার ভাতিজা শাহাদাত হোসেনের লাশ পড়ে আছে। পরে রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশের উপস্থিতিতে শাহাদতের স্ত্রী শারমিন আক্তার ও বাদী শাহাদতের লাশ শনাক্ত করেন।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলায়মান  বলেন, “ভিডিওটি ছড়িয়ে পড়ার পর শাহাদতের স্ত্রী শাহাদাত বলে নিশ্চিত করেছেন। তবে যারা মারধর করছে তাদের পরিচয় জানার চেষ্টা চলছে। চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *