ত্রাণ দিতে নয়, সহযোগিতা করতে এসেছি: রিজভী

0

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, স্বজনরা যখন বিপদে পড়ে, ত্রাণ নয়, আত্মীয়রা যেভাবে একে অপরকে সহযোগিতা করে, আমরাও সেই সহযোগিতা  করতে এসেছি। অন্য কিছু না।’

মঙ্গলবার কুমিল্লা লাকসাম উপজেলার গোপীনাথপুর এলাকায় বন্যার্তদের মাঝে ঢাকা মহানগর উত্তরের জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদের ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, “দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ডাকে আমি কাজ করেছি। স্বৈরাচার মুক্ত বাংলার মাটিতে আমরা একটু স্বস্তির নিঃশ্বাস নিতে পারছি, সেই জন্যই আমরা এখানে এসেছি।

ছাত্র-জনতার রক্তের মধ্যে দিয়ে  শেখ হাসিনার সরকার পতন হয়েছে উল্লেখ করে তিনি বলেন, আজ আমি নির্ভয়ে আপনাদের কাছে ত্রান নিয়ে আসতে পেরেছি। তারা (আওয়ামী লীগ) কতটা ভয়ংকর হয়ে গিয়েছিল। মনে হচ্ছিল এ দেশ আপনার নয়, আমার নয়, শেখ পরিবারের! দেশটি শেখ হাসিনার ছেলে সজিব ওয়াজেদ জয়, মেয়ে পুতুল, ভাগ্নি চাচাতো ভাই ভাতিজির বলে মনে হয়।

৫১ হাজার কোটি টাকা খরচ করেছেন শুধু রাষ্ট্রীয় প্রতিষ্ঠানের নামে শেখ পরিবারের ব্যাক্তিদের নামে করতে।

যেন পুরো বাংলাদেশই ছিল তাদের বাবার জমিদারি। একটি সরকারি ভবন হবে এবং সেখানেও শেখ পরিবারের নাম , মনে হয় বাংলাদেশে আর কোনো খ্যাতিমান ব্যক্তির জন্ম হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *