নাটোরে ডাকাতির প্রস্তুতিকালে ৮ ডাকাত গ্রেফতার

0

নাটোরের গুরুদাসপুরে ডাকাতির প্রস্তুতিকালে আট ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় সরঞ্জামাদিসহ ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) গুরুদাসপুর উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কচিকাটা টোল প্লাজা এলাকা থেকে তাদের আটক করা হয়।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে নাটোর পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মোঃ আমিনুল ইসলাম (৬৬), মোঃ অলি উদ্দিন খান (৩২), মোঃ ইমরান খান (২৩), মোঃ মোসলেম (৪৩), মোঃ আব্দুল গফ্ফার (৪২), মোঃ মজনু মিয়া (৩৪), অমল কুমার (২৭) ) এবং মোঃ ইমরান হোসেন (১৮)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) নাটোরের গুরুদাসপুর উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কচিকাটা টোল প্লাজা এলাকায় দেশীয় অস্ত্রসহ একটি ট্রাক ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়। পরে দুর্বৃত্তরা ডাকাতির প্রস্তুতি নেয়। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যদের আটক করা হয়। তাদের অজ্ঞাতনামা ২/৩ সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়। তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত একটি ট্রাক, কালো লোহার হাতলসহ নীল লক কাটার মেশিন, একটি লোহার পাইপ, করাত, একটি কালো হেক্স মেশিন, ৭টি কমলা হেক্স ব্লেড ও একটি লোহার এক্সেল জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ডাকাতি, চুরি ও ডাকাতির বিভিন্ন মামলা রয়েছে। গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *