স্কুল ছাত্রকে হত্যার দায়ে দুই নারী রিমান্ডে

0

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় স্কুলছাত্র সাগর শেখ হত্যা মামলার দুই আসামিকে দুই দিনের রিমান্ডের নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার দুপুরে জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রওশন জাহান এ আদেশ দেন।

দৌলতপুর উপজেলার ছোট শ্যামপুর গ্রামের সৌদি আরব প্রবাসী শায়নাল হোসেনের শেফালী বেগম (৪০) ও তার মেয়ে রিমা বেগম (২২)কে পাঁচদিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দৌলতপুরের ছোট শ্যামপুর গ্রামের মাহমুদ আলীর ছেলে সাগর শেখ (১৫) গত ২১ ডিসেম্বর থেকে নিখোঁজ ছিল। সে স্থানীয় চর মাস্তুল এমবিএ উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়ত। পরদিন তার বাবা থানায় অভিযোগ দায়ের করেন।

গত ৩০ ডিসেম্বর চর মাস্তুল গ্রামের কালীগঙ্গা নদীর তীরে বালুতে সাগরের লাশ উদ্ধার করে স্থানীয়রা। পরদিন (৩১ ডিসেম্বর) সাগরের বাবা বাদী হয়ে শেফালী বেগম, রিমা বেগম ও রিমার স্বামী ইকবাল হোসেন (২৮) বাদী হয়ে একটি হত্যা মামলা করেন।

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আসামিরা সাগরকে হত্যা করেছে বলে অভিযোগ সাগরের বাবার।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও দৌলতপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রিপন কুমার পাল জানান, সোমবার দুই আসামিকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়। বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *