নাটোরে ট্রেনে কাটা পড়ে স্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু

0

নাটোরে ট্রেনে কাটা পড়ে  সমীর কুমার কুন্ডু (৫৯) নামে এক সহকারী স্বাস্থ্য পরিদর্শক নিহত হয়েছেন। শনিবার সকাল ৮টার দিকে নাটোর রেলস্টেশনে রাজশাহীর চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনের তিনি কাটা পড়েন।  

সমীর কুমার শহরের কাপুরিয়াপট্টি এলাকার তারকেশ্বর কুণ্ডুর ছেলে। তিনি সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের হালসা ইউনিয়ন কেন্দ্রে সহকারী স্বাস্থ্য পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

নাটোর রেলওয়ে স্টেশনে কর্মরত স্টেশন মাস্টার রেজাউল করিম জানান, শনিবার সকাল ৮টায় ট্রেনটি তিতুমীর প্ল্যাটফর্ম ছেড়ে যাওয়ার পর উপস্থিত লোকজন ১ নম্বর লাইনে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন অবস্থায় দেখতে পায়। বিষয়টি জানতে পেরে নাটোর ফায়ার সার্ভিস ও সান্তাহার রেলওয়ে থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাইন থেকে লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সমীর আত্মহত্যা করেছে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, শনিবার সকালে ছেলেকে কোচিং ক্লাসে নিয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন সমীর কুন্ডু। এরপর পুলিশের মাধ্যমে জানতে পারেন ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে।

নাটোর রেলওয়ে স্টেশন মাস্টার অশোক চক্রবর্তী জানান, তারা একসঙ্গে ফুটবল খেলতেন। এছাড়া সমীর কুন্ডুও ভালো ব্যাডমিন্টন খেলতেন। সমীর করোনায় আক্রান্ত। সুস্থ হওয়ার পর সম্প্রতি তিনি মানসিক রোগে ভুগছেন। তবে তিনি নিয়মিত অফিসে যেতেন এবং স্বাভাবিকভাবে চলাফেরা করতেন।

সান্তাহার থেকে রেলওয়ে থানার ওসি শফিউল আজম জানান, খবর পেয়ে তিনি নাটোরের উদ্দেশে রওনা হয়েছেন। ময়নাতদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *