এমএলএম কোম্পানির ৬০ কোটি টাকা হাতিয়ে পালানো প্রধান গ্রেপ্তার

0

রাজবাড়ীতে গ্রাহকদের কাছ থেকে ৬০ কোটি টাকা চুরি করা অনলাইন এমএলএম কোম্পানির নির্বাহী পরিচালককে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তার নাম জবিউল্লাহ খান। জবিউল্লাহ খানের বাড়ি রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের গঙ্গানন্দপুর গ্রামে।

শনিবার বিকেলে ফরিদপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। রাজবাড়ী জেলার প্রায় ২০ হাজার গ্রাহকের কাছ থেকে টাকা চুরি করে পালিয়ে যায় সে।

রাজবাড়ীর পুলিশ সুপার (এসপি) এম এম শাকিলুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, জবিউল্লাহ খানকে আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে জানা যায়, জেকা বাজার নামের সংগঠনটি ভর্তুকি মূল্যে বিভিন্ন পণ্য বিক্রির নামে সদস্যদের কাছ থেকে টাকা হাতিয়ে নিত। রাজবাড়ী শহরের নান্নু টাওয়ার ও পাবনায় এ কর্মসূচি পালন করা হয়। প্রতারণার অভিযোগে গত বছরের ২ নভেম্বর কোম্পানিটির কার্যালয় সিলগালা করে দেয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। আর সংগঠনের প্রধান জবিউল্লাহও আত্মগোপনে চলে যান।

এরপর গ্রাহকরা প্রায় ৬০ কোটি টাকা চুরির অভিযোগে রাজবাড়ী সদর থানায় মামলা করেন। টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কর্মসূচিও পালন করেন বিনিয়োগকারীরা। এদিকে সম্প্রতি নিজ বাসায় সংবাদ সম্মেলন করে জবিউল্লাহকে ত্যাজ্যপুত্র  ঘোষণা করেন তার বাবা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *