একই স্থানে আ-লীগ-বিএনপির কর্মসূচি, ফুলগাজীতে ১৪৪ ধারা

0

ফেনীর ফুলগাজীতে বন্যার্তদের ত্রাণ বিতরণকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

শনিবার (২ জুলাই) ভোর থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ফুলগাজী উপজেলায় ১৪৪ ধারা জারি থাকবে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তার আদেশে জানানো হয়েছে।

শুক্রবার রাতে ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুন নাহার ‘ফৌজদারি কার্যবিধির ১৪৪ ধারায় আদেশ’ শিরোনামে জারি করা এক বিবৃতিতে বলা হয়,  ২ জুলাই বাংলাদেশ আওয়ামী লীগের ফুলগাজী শাখা ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ফুলগাজী শাখা,দৌলতপুর গ্রামের বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ কর্মসূচি গ্রহন করেছে।

গত ১ জুলাই বিকেল ৪টার দিকে ত্রাণ বিতরণ কার্যক্রমকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ হয়। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। একইসঙ্গে একই স্থানে উভয় পক্ষের ত্রাণ কর্মসূচি থাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কা রয়েছে।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুদ্দিন জানান, দৌলতপুর গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার বিকেলে বিএনপির ত্রাণ বিতরণ কর্মসূচিকে কেন্দ্র করে উপজেলা বিএনপির সভায় হামলার অভিযোগ ওঠে আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। এতে ধাওয়া-পাল্টাধাওয়া, সংঘর্ষ ও সংঘর্ষে বিএনপির প্রায় ১৫ নেতাকর্মী আহত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *