আ’লীগ নেতাকে বেধেঁ মারধরের ১০ দিনেও  গ্রেফতার হয়নি হোতা

0

চট্টগ্রামের পটিয়ায় ইফতার পার্টিতে আওয়ামী লীগ নেতা জিতেন্দ্র কান্তি গুহকে খুঁটিতে বেঁধে মারধর করা হয়েছে। পুলিশের দাবি, মামলার অন্যতম আসামি ও সাবেক ইউপি সদস্য ইন্দ্রজিৎ চৌধুরী লিওকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। এদিকে, রোববার মামলার দ্বিতীয় আসামি মুশফিকুর উদ্দিন ওয়াসির পাঁচ দিনের রিমান্ডের আবেদন নাকচ করে দেন আদালত।

পুলিশ জানায়, গত ২৯ এপ্রিল হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেনকে খুঁটিতে বেঁধে মারধরের ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান বিএম জসিম, তার ছেলে ওয়াসি ও ইন্দ্রজিৎসহ সাতজনের বিরুদ্ধে মামলা করা হয়। ইফতার পার্টিতে আধিপত্য। পরে চেয়ারম্যান জসিম ও তার ছেলেসহ তিনজনকে আটক করা হয়। আর ঘটনার পর হোতা ইন্দ্রজিৎসহ বাকিরা নিজেদের শরীর ঢেকে ফেলে। তাদের ধরতে অভিযান চালানো হচ্ছে। তবে অনেকেই বলছেন, ইন্দ্রজিৎ সীমান্ত পেরিয়ে ভারতে পালিয়ে যান।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশীদ বলেন, আওয়ামী লীগ নেতা জিতেনকে মারধরের সঙ্গে সাম্প্রদায়িকতার কোনো সম্পর্ক নেই। এ ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার জানান, ইন্দ্রজিৎকে গ্রেপ্তারে তার আত্মীয়ের বাড়িসহ সম্ভাব্য সব জায়গায় অভিযান চালানো হয়েছে। তাকে গ্রেফতার করা হলে ঘটনার পেছনে আধিপত্য ছাড়া অন্য কোনো কারণ আছে কি না জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *